অফিসের এক অবস্থানে সেবা সমুহঃ
০১। গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন গ্রহন।
০২। সংযোগ বিচ্ছিন্ন করনের আবেদন গ্রহন।
০৩। বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহন এবং প্রতিকার এর ব্যবস্থা করন।
০৪। মিটার সংক্রান্ত যেকোন অভিযোগ গ্রহন/ প্রতিকার এর আবেদন গ্রহন/ প্রতিকার এর ব্যবস্থা করন।
০৫। বিদ্যুৎ বিল প্রস্ততকরন ও বিদ্যুৎ বিল সংক্রান্ত যেকোন অভিযোগ / প্রতিকার এর আবেদন গ্রহন এবং প্রতিকার এর ব্যবস্থা করন।
০৬. গণশুনানীর মাধ্যমে গ্রাহকদের বিভিন্ন সমস্যা শুনা হয় এবং তার সমাধান করা হয়।
০১। অত্র অফিসের ক্যাশ শাখায় পল্লী বিদ্যুৎ এর সকল ধরনের গ্রাহকের বিদ্যুৎ বিল গ্রহন করা হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস